সংবাদ শিরোনাম:

আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের জোন অফিস উদ্বোধন

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

আবুল হায়াত বাচ্চু:

আশুলিয়ায় বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশের একটি জোন অফিসের উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ টুরিস্ট পুলিশের ডিআইজি মোঃ আবু কালাম সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।
শনিবার সকালে আশুলিয়ার জামগড়া এলাকার রূপায়ণ হাউজিংয়ে এ অফিস উদ্বোধন করা হয়। পরে আশুলিয়ার জামগড়া ফ্যান্টাসি কিংডমের লিয়া রেস্টুরেন্টে একটি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথি মোঃ আবু কালাম সিদ্দিক বলেন, পার্বত্য এলাকায় আমাদের যৌথবাহিনি অপারেশন করছেন। এছাড়া নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এই বিচ্ছিন্ন ঘটনার কোন ধরনের প্রভাব বাংলাদেশের টুরিস্ট খাতে পরবে না।
তিনি আরও বলেন, আসন্ন ঈদুল ফিতর ও পহেলা বৈশাখে আমাদের সকল পুলিশ সুপারকে নির্দেশনা দেওয়া হয়েছে। আমাদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এর আগে সকালে আশুলিয়ার জামগড়া এলাকার রূপায়ন হাউজিংয়ে ট্যুরিস্ট পুলিশের জোনটির কার্যক্রম শুরু হয়।
সাভার-আশুলিয়া ট্যুরিস্ট পুলিশ জোনের ইনচার্জ মোঃ মনিরুল হক ডাবলু বলেন, সাভার-আশুলিয়া ও ধামরাই এই টুরিস্ট পুলিশ জোনের আওতায় থাকবে। আমরা পর্যটকদের নিরাপত্তার জন্য বদ্ধপরিকর।
এসময় উপস্থিত ছিলেন, ঢাকা-সিলেট-ময়মনসিংহ ডিভিশনের অতিরিক্ত ডিআইজি আবু সুফিয়ান, ঢাকা রিজিয়নের পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম, ঢাকা জেলা টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (লিগ্যাল ও মিডিয়া) মোঃ বদরুল আলম মোল্লা, পিএসসি, ঢাকা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোমেনা আক্তার,এসময় আরো উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার, যুগ্ম আহবায়ক মো: মইনুল ইসলাম ভূইয়া, বিশিষ্ট ব্যবসায়ী তানভীর আহম্মেদ রোমান ভূইয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো: লুৎফর রহমান সহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ।

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *