সংবাদ শিরোনাম:

শ্রীপুরে প্রতিমন্ত্রী রুমানা আলী টুসির ঈদ সামগ্রী বিতরণ

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

মোঃ কামাল পারভেজ:

প্রচন্ড গরমে একটি শিশু ঘর্মাক্ত দেহে তার মায়ের কোলে বসে আছে, তিনি মঞ্চে বসে সেটি লক্ষ্য করলেন। ইশারায় কাছে ডাকলেন, নিজে মঞ্চের সামনে টেবিলের উপর বসালেন। তারপর পরম মমতায় টিসু দিয়ে শিশুটির ঘাম মুছিয়ে দিলেন।
অধ্যাপক রুমানা আলী টুসি এমপির এই দৃশ্য চোখে পড়লো আজ ভাংনাহাটি রহমত নগর গুচ্ছ গ্রামে ঈদ সামগ্রী বিতরণের অনুষ্ঠানে।
শনিবার ৬ এপ্রিল দুপুর ১২ টায় শ্রীপুর পৌর এলাকার ৪ নং ওয়ার্ডের ভাংনাহাটি রহমত নগর গুচ্ছ গ্রামে অবস্থিত আশ্রয়ণ প্রকল্পের উপকার ভোগী ও স্হানিয় হতদরিদ্রদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন ।
এর আগে শ্রীপুর পৌর ভবন এবং বেলা ১১ টায় শ্রীপুর ভবনে প্রতিবন্ধীদ ও হতদরিদ্রের মাঝে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী এমপি ঈদ সামগ্রী বিতরণ সহ নগদ অর্থ সহায়তা প্রদান করেন।
এ সময় তিনি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় আমি আপনাদের খোঁজ খবর নিতে এসেছি। আপনারা সকলে কেমন আছেন, তা মাননীয় প্রধানমন্ত্রী জানতে চেয়েছেন! প্রচন্ড গরমে দীর্ঘ সময় আপনাদের অপেক্ষা করতে হয়েছে বলে উপস্থিত সকলের কাছে তিনি দুঃখপ্রকাশ করেন। সেই সাথে সকলকে নিজের ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অগ্রীম ঈদের শুভেচ্ছা জানান।
এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট শামসুল আলম প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শোভন রাংসা, শ্রীপুর পৌর মেয়র আলহাজ্ব আনিসুর রহমান আনিস, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান, বীরমুক্তিযোদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি আহসান উল্লাহ, মাওনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ব্যারিস্টার আশরাফুল ইসলাম সজীব, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন , মুক্তিযোদ্ধা কলেজের সহকারী অধ্যাপক এমদাদুল হক,শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ কমরোদ্দিন, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ জয়নাল আবেদীন রানা সহ আওয়ামিলীগ ও অঙ্গ সংগঠনের নেত্রী বৃন্দগান ।

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *