সংবাদ শিরোনাম:

প্রেমের বিয়ের স্বীকৃতির দাবিতে মানববন্ধন

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

ফিরোজ আলম:

পটুয়াখালীর গলাচিপায় অনুপম ভুইয়া ও অন্তরা রানী শীলের সাথে প্রেমের বিয়ের পারিবারিক এবং সামাজিক স্বীকৃতির দাবিতে মানববন্ধন করেছে স্হানীয় ধর্মীয়, রাজনৈতিক, সামাজিক সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং সর্ব স্তরের নারী পুরুষ । আগামী রোববারের মধ্যে দাবি পূরন না হলে বরের বাড়ির সামনে অবস্থান কর্মসূচির আল্টিমেটাম দিয়েছেন বক্তারা ।
এর আগে গত ৭ দিন ধরে প্রেমিক অনুপম ভূইয়ার বাড়ির সামনে প্রেমিকা অন্তরা রানী অনশন করে বিয়ের স্বীকৃতি না পেয়ে ” নারীর বিরুদ্ধে সকল নির্যাতন বন্ধ করার এখনই সময় ” এই স্লোগান কে সামনে রেখে, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ গলাচিপা উপজেলা শাখা গলাচিপা শহরের কালিবাড়ী সড়কে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে । আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমানে ঘরে বাইরে কোথাও নারীরা নিরাপদ না। নারীর প্রতি সংঘটিত নির্যাতনের দায় ভার নারীকেই নিতে হচ্ছে । বক্তারা আরো বলেন সকল ধরনের নারী নির্যাতন থেকে মানুষ কে সচেতন করার জন্যই অনুপম ভূইয়ার বিরুদ্ধে আজকে এই মানববন্ধন ।
মানববন্ধনে অংশ নিয়ে ভুক্তভোগী অন্তরা বলেন, অনুপম ভূইয়ার সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে প্রনয়ের মাধ্যমে এক পর্যায়ে বৈবাহিক সম্পর্কে তারা আবদ্ধ হন।

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *