সংবাদ শিরোনাম:

আলোচনায় উপজেলা পরিষদ নির্বাচন, – ” জন সম্পৃক্ততায় মোতালেব”

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

ফিরোজ আলম:

আগামী ২১ শে মেয়ে অনুস্ঠিত হবে দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন। পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদ নির্বাচনে, চেয়ারম্যান পদে লড়ছেন আবদুল মোতালেব হাওলাদার, মশিউর রহমান লাভু, মোশারফ হোসেন খান এবং সজল চন্দ্র, পুরুষ ভাইস চেয়্যারম্যান পদে মাহমুদ হাসান জামসেদ ও আনিসুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন এ্যাডভোকেট ঝড়না আক্তার এবং মরিয়ম আক্তার মিশু। চেয়ারম্যান পদে ভোটের মাঠে এগিয়ে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের তিন বারের সাধারণ সম্পাদক, বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব হাওলাদার।
বাউফলে জনসম্পৃক্ততায় রয়েছেন সব সময় এগিয়ে। কখনও তৃনমূল আওয়ামী লীগের অসুস্থ নেতা কর্মীদের বাসায় বাসায় গিয়ে খোঁজ খবর নিয়েছেন, আবার কখনও দিয়েছিলেন সহায়তার হাত বাড়িয়ে । দলীয় কর্ম সূচিতে নেতা – কর্মী দের নিয়ে এগিয়ে চলেন বীরত্বের সাথে ।
বাউফল আওয়ামী লীগের রাজনীতিতে তৃনমূলের নেতৃবৃন্দকে বুকে টেনে নেন তিনি অতি আপন করে। তাদেরকে দিচ্ছেন উৎসাহ আর উদ্দীপনা। হাজার হাজার অসহায় মানুষকে করোনার সময়ে দিয়েছেন আর্থিক সাহায্য ও ত্রাণ। প্রধানমন্ত্রীর নির্দেশনায় সাড়া দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সাধারণ জনগন সহ দলের নেতা কর্মীদের প্রতি সাহায্যোর হাত বাড়িয়ে দিয়েছেন । এজন্যই একজন সাদা মনের মানুষ হিসেবে তিনি পরিচিত।
উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রতিক না থাকায় এবার তিনি ঘোড়া মার্কা নিয়ে ভোটের মাঠে । উপজেলার তৃনমূল আওয়ামী লীগ এবং অংঙ্গ সংগঠনের নেতা কর্মীদের কাছে জানতে চাইলে, তারা বলেন আমরা আবদুল মোতালেব হাওলাদার কে সুখে-দুখেঃ সব সময় পাশে পাই। ঘোড়া মার্কায় আমরা তাকে বিজয় করিতে চাই । আমরা তাকে কখনোই হারাতে চাই না। ঘোড়া মার্কার বিজয় সুনিশ্চিত। আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের প্রায় সকল নেতাকর্মীই পছন্দ করেন আবদুল মোতালেব হাওলাদারকে। আবদুল মোতালেব হাওলাদার সব সময় তাদের সাথে যোগাযোগ বজায় রেখে চলছেন।
ইতিমধ্যে তাকে নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে জনমনে সু-বাতাস বইছে । সর্ব মহল থেকে শুরু করে চায়ের আড্ডায় তাকে নিয়ে চলছে আলোচনা। আওয়ামী লীগের ত্যাগী বর্ষীয়ান সাহসী নেতা হিসাবে তার বিজয় সু-নিচ্চিৎ বলে মনে করেন সাধারণ জনগন।
এবিষয়ে আওয়ামী লীগের এই ত্যাগী বর্ষীয়ান রাজনীতিবিদ আবদুল মোতালেব হাওলাদার এর সাথে যোগাযোগ করা হলে তিনি উক্তি করে বলেন,
মানুষ মানুষের জন্য,
জীবন জীবনের জন্য।
বঙ্গবন্ধুর আদর্শ কে লালন করে, জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার লক্ষ্যেে, বাউফলের উন্নয়ন এর সার্থে সাধারন জনগন নিয়ে দলের নির্যাতীত ত্যাগী তৃণমূল নেতা কর্মী দের সাথে আছি এবং ভবিষ্যতে ও থাকব ।

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *