সংবাদ শিরোনাম:

সিয়ামকে সঙ্গে নিয়ে হাড় উদ্ধার, সিআইডির দাবি আনারের

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

দেশবার্তা ডেস্ক:

বাংলাদেশের ঝিনাইদহ-৪ আসনের সরকারদলীয় এমপি আনোয়ারুল আজীম আনার খুনের তদন্তে নতুন মোড় পাওয়া গেছে। কলকাতার বাগজোলা খালে তল্লাশি চালিয়ে পাওয়া গেল মানবদেহের হাড়। তদন্তকারী দলের অনুমান, হাড়টি বাংলাদেশের মৃত এমপি আজীমের।
এর আগে গত শুক্রবার (৭ জুন) পশ্চিমবঙ্গ সিআইডির হাতে নেপাল থেকে গ্রেফতার হয়েছে এমপি আজীম হত্যার ঘটনায় অন্যতম মূল অভিযুক্ত সিয়াম হোসেন। এরপর থেকে তাকে দফায় দফায় জেরা করে অবশেষে এই তথ্য পেল তদন্তকারী দল।
শুক্রবার গ্রেফতারের পর থেকেই সিয়ামকে দফায় দফায় জেরা করা হয়েছে। রবিবার (৯ জুন) অভিযুক্ত সিয়ামকে নিয়ে বাগজোলা খালে তল্লাশিতে যায় সিআইডির বিশেষ তদন্তকারী দল। ডাকা হয়েছিল কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা দল ও ভারতীয় নৌসেনাকেও।
সিআইডি জানায়, সিয়ামের দেওয়া বেশ কিছু তথ্য ইতোমধ্যেই তদন্তকারী অফিসারদের হাতে এসেছে। সেই সূত্র ধরেই ভাঙড়ের কৃষ্ণমাটি এলাকায় বাগজোলা খালের ওই অংশকে চিহ্নিত করেন সিআইডির কর্মকর্তারা। সেই মোতাবেক রবিবার সকাল থেকেই শুরু হয় তল্লাশি।
সিআইডির তরফে আরও জানানো হয়, সিয়াম হোসেনের বয়ানের ভিত্তিতে উত্তর কাশীপুর এলাকার ওই খাল থেকে এসব হাড় পাওয়া গিয়েছে। যা বাংলাদেশের মৃত সাংসদের বলে অনুমান করা হচ্ছে। তল্লাশি অভিযান এখনও চলছে বলে জানিয়েছে সিআইডি।
এর আগে নিউটাউনের ওই আবাসনের সেফটি ট্যাংক থেকে প্রায় চার কেজি ওজনের নরমাংসের খোঁজ পেয়েছিলেন তদন্তকারী অফিসাররা।

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *