সংবাদ শিরোনাম:

শুরু হচ্ছে সুন্দরী প্রতিযোগিতা ‘বিউটি কুইন’র রেজিস্ট্রেশন

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

বিনোদন ডেস্ক:

বর্ণাঢ্য আয়োজনে দিনব্যাপী রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ও শিক্ষাপ্রতিষ্ঠানে রিয়েলিটি শো ‘বিউটি কুইন বাংলাদেশ’র প্রচারণা চালানো হয়েছে। বুধবার (৫ জুন) সকাল ১০টায় সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, লক্ষ্মীবাজারের সামনে থেকে ঐতিহ্যবাহী ঘোড়ার গাড়িতে করে প্রচারণামূলক এ শোভাযাত্রা শুরু হয়।
এ শোভাযাত্রা বকসিবাজার, লালবাগ, ধানমন্ডি, কল্যাণপুর, মীরপুর, আগারগাঁও, ফার্মগেট, মহাখালী, রামপুরা হয়ে ঢাকা শহরের বিভিন্ন জায়গা প্রদক্ষিণ করে রাত ৯ টায় শেষ হয়। এসময় লিফলেট বিতরণ, মৌখিক প্রচারণা ও ব্যান্ড পাটি নিয়ে টমটমগাড়িকে জাঁকজমকপূর্ণ সৌন্দর্য বর্ধন করে এবং বিউটি কুইনের আকর্ষণীয় ৫ ভরি ওজনের স্বর্ণের মুকুট পুরস্কার মানুষের মাঝে প্রদর্শন করা হয়।
আগামী ৯ জুন সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত অডিশন চলবে কচিকাঁচার মেলা, সেগুনবাগিচায়। এ অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছেন নাটক ও চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান লাবণ্য ও স্কাইলাইন মিডিয়া সুন্দরী প্রতিযোগিতা ‘বিউটি কুইন বাংলাদেশ’।
১৬ থেকে ৪৫ বছর বয়সী বাংলাদেশি নাগরিক এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। তিন বিভাগে এ আয়োজনের বিজয়ীদের পুরস্কার দেওয়া হবে। বিজয়ী সেরা সুন্দরী পাবেন ৫ ভরি ওজনের সোনার মুকুট। এছাড়াও সেরা ১০ জন পাবেন সোনার মুকুট। পাশাপাশি অন্যান্য আকর্ষণীয় পুরস্কার তো রয়েছেই। প্রতিযোগিতার মূল পর্ব ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ অংশ একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার করা হবে।
আয়োজক লাবণ্য মিডিয়া হাউজের প্রতিনিধি ও রিয়েলিটি শোর প্রধান সমন্বয়ক অভিনেতা, নির্মাতা, প্রযোজক মো. হেদায়েত উল্লাহ তুর্কী বলেন, এ প্রতিযোগিতায় অংশ নিতে আগ্রহী সুন্দরীদের রেজিস্ট্রেশন প্রক্রিয়া এরই মধ্যে শুরু হয়েছে। এ আয়োজনে অংশ নিতে অনলাইন এবং সরাসরি আবেদনপত্র জমা দেওয়া যাবে। প্রতিযোগিতায় জুড়িবোর্ডের সদস্যদের নাম মূল প্রতিযোগিতার সময় প্রকাশ করা হবে। প্রতিযোগিতাটি স্বচ্ছ এবং গ্রহণযোগ্য করতে সর্বোচ্চ চেষ্টা চালানো হচ্ছে।
প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহী নারীরা অন লাইনে, অফ লাইন এবং অডিশনের দিন সরাসরি রেজিস্ট্রেশন করতে পারবেন। অংশগ্রহণকারীদের বয়সসীমা নির্ধারণ করা হয়েছে ১৬ থেকে ৪৫ বছর পর্যন্ত। অবিবাহিত, বিবাহিত, ডিভোর্সি, সিঙ্গেল মাদারসহ যে কোনো নারী এক হাজার টাকা রেজিস্ট্রেশন ফি দিয়ে অনুষ্ঠানে অডিশন দিতে পারবেন।

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *