সংবাদ শিরোনাম:

ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচনে যারা বিজয়ী হয়েছেন

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

মাসুদুল হাসান মাসুদ, ভূঞাপুর (টাংগাইল) প্রতিনিধি:

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় নির্বাচন সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। ভোট গণনা শেষে রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রশীদ।
নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে মোছাঃ নার্গিস বেগম (দোয়াত কলম) নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৩০ হাজার ৩৬৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ ফিরোজ চৌধুরী (হেলিকাপ্টার) পেয়েছেন ৫ হাজার ৮৩৯ ভোট।
ভাইস চেয়ারম্যান পদে মোঃ মনিরুল ইসলাম বাবু (তালা) নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২৮ হাজার ৬২৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আরিফুর ইসলাম আরজু (টিউবওয়েল) পেয়েছেন ৯ হাজার ২৪১ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছাঃ সাদিয়া আফরিন খানম (ফুটবল) নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১৬ হাজার ৯৫৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলিফনূর মিনি (প্রজাপতি) পেয়েছেন ১৪ হাজার ৫১ ভোট।
তাদের এই বিজয়ে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা বিজয় আনন্দ উৎসব ও মিষ্টি বিতরণ করেছে।
উল্লেখ্য, এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৬৯ হাজার ৫৯৮ জন। তার মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৮৬ হাজার ৩৩৮ জন এবং মহিলা ভোটার সংখ্যা ৮৩ হাজার ২৬০ জন। মোট কেন্দ্র ৬৭ টি। এতে ৬৭ জন প্রিজাইডিং অফিসার, ৪৮৭ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ৯৭৪ জন পোলিং অফিসার দায়িত্ব পালন করেছেন বলে জানা যায়। নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *