সংবাদ শিরোনাম:

বিপাকে পড়েছেন শাহরুখের ‘রেড চিলিজ’র কর্মীরা

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

বিনোদন ডেস্ক:

বলিউড বাদশাহ শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘রেড চিলিজ’র কর্মীরা বিপাকে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় কিং খানের রেড চিলিজের নাম ভাঙিয়ে একটি প্রতারণা চক্র মোটা টাকার বিনিময়ে চাকরি দেওয়ার ভুয়া প্রতিশ্রুতি দিচ্ছে।
শাহরুখের এ প্রযোজনা সংস্থারকর্মীরা এমন শুনেই রীতিমতো নড়ে চড়ে বসেছেন। জানা গেছে, বিজ্ঞপ্তি দিয়ে ‘রেড চিলিজ’র পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে এ বিজ্ঞাপন ভুয়া। এর সঙ্গে শাহরুখের প্রতিষ্ঠানের কোনো সংশ্লিষ্ঠতা নেই।
রেড চিলিজের পক্ষ থেকে যে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে, তাতে লেখা হয়েছে, ‘আমরা জানতে পেরেছি যে একাধিক সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ভুয়া অফার দেখা যাচ্ছে। বিশেষ করে হোয়াটসঅ্যাপে। সেখানে দাবি করা হচ্ছে যে এটা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সঙ্গে যুক্ত। কিন্তু আমরা সবাইকে জানাতে চাই যে রেড চিলিজ এন্টারটেইনমেন্ট কোনো রকম নিয়োগ বা সেই সংক্রান্ত পলিসি বা কোনো কাজের অফার বা সুযোগ বা হোয়াটসঅ্যাপ বা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেয় না। তাই এ ধরনের বিজ্ঞাপন থেকে দূরে থাকুন।’ তবে এ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি শাহরুখ খান।
বর্তমানে শাহরুখ এখন বিভিন্ন ধরনের কাজে ভীষণ ব্যস্ত রয়েছেন। একদিকে যেমন ছেলে আরিয়ানের ক্যারিয়ার সামলাতে পোশাক কোম্পানি খুলে দিয়েছেন, তার নির্মিত প্রথম সিরিজে টাকাও বিনিয়োগ করেছেন শাহরুখ। আর এবার পালা মেয়ের। শোনা যাচ্ছে বলিউডে মেয়ে সুহানাকে প্রতিষ্ঠিত করার জন্য ২০০ কোটি রুপি খরচ করে সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন কিং খান।
শুরুর দিকে শোনা গেছে, সিদ্ধার্থ আনন্দের নির্মাণে সিনেমায় জুটি বাঁধছেন শাহরুখ-সুহানা। এর কিছুদিন পরেই জানা যায়, সুজয় ঘোষের নির্মাণে শাহরুখ খান ও তার মেয়ে সুহানা স্ক্রিন শেয়ার করবেন। তবে শাহরুখের সঙ্গে যৌথভাবে সিনেমাটি সিদ্ধার্থ আনন্দ প্রযোজনা করবেন।

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *