সংবাদ শিরোনাম:

পাকিস্তানের প্রতি আবেগ কমাতে বললেন হানিফ

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

নিজস্ব প্রতিনিধি:

পাকিস্তানসহ বিভিন্ন দেশের প্রতি প্রেমের আবেগ কমিয়ে বালাদেশের প্রতি টান বাড়ানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।
শনিবার (২৫ মে) সকালে রমনার আইইবি মিলনায়তনে বঙ্গীয় সাহিত্য-সংস্কৃতি সংসদের রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘শ্রদ্ধার্ঘ সভা’ অনুষ্ঠানে একথা বলেন তিনি।
হানিফ বলেন, কিছু মানুষের কথা কাজে পাকিস্তানে যে আমরা ছিলাম সে বহিঃপ্রকাশ এখনো দেখা যায়। এই স্বাধীন দেশে বাস করে এখনো তাদের মাঝে পাকিস্তান প্রেম দেখা যায়। কিছু মানুষ পাকিস্তানকে এখনো তাদের প্রেমের জায়গায় রেখেছে।
তিনি বলেন, আবার কিছু মানুষের মাঝে আমাদের পাশের দেশের প্রতি এখনো প্রেমের আবেগটা রক্ষিত আছে দেখা যায়। আমাদের দেশটাকে ভালবাসছে কে? এত ত্যাগের বিনিময়ে আমাদের দেশ, আমাদের দেশের প্রতি টানটা কোথায়?
এসময় অনুরোধ জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আপনাদের প্রতি আমার অনুরোধ থাকবে এই দেশটাকে আমরা ভালোবাসি। আমাদের প্রেম, আমাদের ভালোবাসা, আমাদের আবেগ সব কিছুই যেন হয় আমাদের দেশকে কেন্দ্র করে।
আওয়ামী লীগের এই নেতা বলেন, দেশ ছাড়া আমাদের অন্য কারো প্রতি প্রেম ভালোবাসা থাকতে পারে না। আমাদের তাই হোক আজকের অঙ্গীকার।
অনুষ্ঠানে কেপিআর (খুদে প্রতিভার রাজ্য) চিত্রশিল্পীদের হাতে পুরস্কার তুলে দেন হানিফ।
এ সময় বক্তব্য রাখেন কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি অধ্যাপক মো. শাহিনুর রহমানও।

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *