সংবাদ শিরোনাম:

চার ঈদ পেরিয়ে অবশেষে আসছে ‘ময়ূরাক্ষী’

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

বিনোদন ডেস্ক:

নির্মাণ শেষ হয়েছিল ২০২২ সালের প্রথম ভাগেই। তখন নির্মাতা রাশিদ পলাশ জানিয়েছিলেন ঈদুল আজহার পর অর্থাৎ ওই বছরের আগস্টে ছবিটি মুক্তি দেবেন প্রেক্ষাগৃহে। সেই ঈদ তো গেছেই, এরপর ক্যালেন্ডার থেকে চলে গেছে আরও তিন ঈদ। অবশেষে সেই ছবিটি মুক্তির নতুন ঘোষণা দিলেন নির্মাতা।
বলা হচ্ছে, ‘ময়ূরাক্ষী’ ছবির কথা। যেটা নির্মিত হয়েছে ২০১৯ সালে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিমান ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে। এতে অভিনয় করেছেন ববি হক ও সুদীপ বিশ্বাস দীপ।
নির্মাতা রাশিদ পলাশ জানালেন, আগামী ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। এই উপলক্ষে শনিবার (১১ মে) ছবির একটি পোস্টারও প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা গেলো, সবুজ গাছ-গাছালির মধ্যে মিশে আছে নায়ক-নায়িকা। পেছনে আবছা আলোয় দেখা যাচ্ছে একটি বিমানকে। যা ছবির গল্পের দিকেই ইঙ্গিত করে।
নতুন মুক্তির বার্তা দিয়ে নির্মাতা বলেন, ‘’এরই মধ্যে ছবিটি মুক্তি দেওয়ার জন্য কয়েকটি তারিখ আমরা নির্ধারন করেছিলাম। কিন্তু সময়গুলো ঠিক ছবিটির জন্য উপযুক্ত মনে হচ্ছিল না। ঈদে সবাই একটা ফেস্টিভ মুডে থাকে। তাই আমরা এই সময়টা বেছে নিয়েছি। আমরা চাই মানুষ আমাদের সিনেমাটা দেখুক।’
গোলাম রাব্বানী গল্প ও চিত্রনাট্যে ছবিটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তূরী চৌধুরী প্রমুখ। ছবির সংগীত পরিচালনা করেছেন জাহিদ নিরব। আজ ইন্টারন্যাশনালের ব্যানারে এটি প্রযোজনা করেছেন চৌধুরী নিজাম নিশো।

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *