সংবাদ শিরোনাম:

কলাপাড়ায় নির্বাচনী সহিংসতায় গুরুতর আহত-৪, এক জনের অবস্থা আশংকাজনক

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

কলাপাড়ায় উপজেলা নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের হামলায় জয়ী প্রার্থীর ৪ কর্মী আহত হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। গতকাল বুধবার(৫ জুন) রাত নয়টার দিকে নাচনাপাড়া চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।
জানাগেছে পরাজিত দোয়াত কলম প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান কোক্কার কর্মীরা বিজয়ী ঘোড়া প্রতিকের প্রার্থী মোতালেব তালুকদারের ৪ সমর্থকদের উপর এ হামলার ঘটনা ঘটিয়েছে।
এতে মো.সাইমুন ইসলাম (২২), শাকিল (১৫) মো.হারুন-অর-রশিদ (৪৫) ও মো.মোকছেদুল (৪৪) গুরুতর আহত হয়েছে। এদেরকে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করার পর অবস্থার উন্নতি না হওয়ায় মোকছেদুল এবং সাইমুন ইসলামকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত নয়টার দিকে বিজয়ী চেয়ারম্যান প্রার্থী মোতালেব তালুকদারের বাসভবনে তার সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিলেন সমর্থকরা। এ সময় চৌরাস্তা এলাকার খান হোটেলের সামনে পৌছলে পরাজিত প্রার্থী আখতারুজ্জামান কোক্কার পুত্র শিমু মিরার নেতৃত্বে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর হামলা চালায়। এতে চারজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
কলাপাড়া থানার ওসি আলি আহম্মদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *