সংবাদ শিরোনাম:

কলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

নয়নাভিরাম গাইন (নয়ন) কলাপাড়া,পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর কলাপাড়ায় হালিমা জান্নাত মালিহা নামের ২৪ বছর বয়সী এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ মে) রাত সাড়ে ৮ টার দিকে পৌর শহরের মুসলিমপাড়া এলাকায় মৃতের মামার বাসা থেকে তার লাশ উদ্ধার করাহয়।
নিহত হালিমা উপজেলার মহিপুরের বাসিন্দা শহীদ মোল্লার মেয়ে। সে কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেনীর তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,পাঁচ বছর পূর্বে পার্শ্ববর্তী উপজেলার আমতলীর বাসিন্দা শাহাজাদা হাওলাদার এর ছেলে আল হাদী মোহাম্মদ আবির এর সাথে হালিমার বিবাহ হয়। এরপর লেখাপড়ার সুবাদে কলাপাড়া পৌর শহরের তার মামা মহিউদ্দিন (মিলন) তালুকদার এর বাসায় থাকত। ঘটনার দিন সন্ধ্যার পর থেকে ওই শিক্ষার্থীর রুমের দরজা বন্ধ ছিল। এসময় বাসায় থাকা স্বজনেরা ডাকাডাকি করলে তার কোন সাড়া মিলছিলো না। পরে পুলিশকে খবর দিলে তারা ফায়ার সার্ভিসের সদস্যদের নিয়ে ঘটনাস্থলে পৌছায়। এরপর দরজা ভেঙ্গে পুলিশ হালিমার লাশ উদ্ধার করে।
এষিয়ে কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান,ঘটনাস্থল থেকে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *