বুধবার, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল | ১১ই শাবান, ১৪৪৫ হিজরি | ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ১১ই শাবান, ১৪৪৫ হিজরি | ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

হরতাল সমর্থনে বরিশালে ট্রাকে আগুন, বিক্ষোভ মিছিল ও পিকেটিং

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

বরিশাল প্রতিনিধি:

হরতাল সমর্থনে বরিশালে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। এসময় টায়ারে আগুন জ্বালিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তারা। এর আগে গত রাতে নগরীর রূপাতলীতে একটি ট্রাকে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। হরতালে দূরপাল্লা রুটে সিমীত যান চলাচল ছাড়া জনজীবনে তেমন কোন প্রভাব পড়েনি।
নিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচনসহ সরকার পতনের এক দফা দাবিতে হরতাল কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।
হরতাল সফল করতে মঙ্গলবার নগরীর কাশিপুর তেতুল তলা বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেছে মহানগর বিএনপি। মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আফরোজা খানম নাসরীনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে কিছুদূর গিয়ে রাস্তায় টায়ারে আগুন জ্বালিয়ে পিকেটিং করে নেতাকর্মীরা। মিছিল থেকে হরতাল সমর্থনে এবং সরকার বিরোধী নানা শ্লোগান দেয়া হয়।
অপরদিকে নগরীর রুপাতলী আবদুর রব সেরনিয়াবাত সেতুতে মালবাহি একটি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। এসময় পুলিশ তাদের ধাওয়া করে।
অবরোধে দূরপাল্লা রুটে সিমীত যান চলাচল ছাড়া জনজীবনে তেমন কোন প্রভাব পড়েনি। স্থানীয় রুটের বাস ও লঞ্চ চলাচল করলেও যাত্রী ছিলো কম। নগরীর অভ্যন্তরে থ্রি হুইলার এবং রিকশা-অটোরিকশা চলাচল স্বাভাবিক রয়েছে। নগরীর দোকানপাঠ, অফিস আদালত ব্যাংক বীমাও খোলা রয়েছে।
যে কোন অপ্রীতির ঘটনা রোধে নগরীর গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ এবং আনসার মোতায়েন রয়েছে। এছাড়া টহল দিচ্ছে আইন শৃঙ্খলা বাহিনী।

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিন