বুধবার, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল | ১১ই শাবান, ১৪৪৫ হিজরি | ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ১১ই শাবান, ১৪৪৫ হিজরি | ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সন্ত্রাসীদের প্রমোট করলে বিদেশিদেরও বারোটা বাজে: পররাষ্ট্রমন্ত্রী

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

সিলেট প্রতিনিধি:

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেছেন, সন্ত্রাসীদের প্রমোট করলে বিদেশিদেরও বারোটা বাজে। সন্ত্রাসীদের কোথাও জায়গা নেই।
তাই তারাও চুপ থেকেছে। যারা ভোটে বিশ্বাস করে না, তারাই নির্বাচন বানচালে ব্যস্ত।
রোববার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় সিলেট নগরীর জিন্দাবাজার এলাকায় লিফলেট বিতরণকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আপনার সরকারকে অপছন্দ হলে জনগণের সমর্থন নিয়ে পরিবর্তন করবেন। কিন্তু জ্বালাও-পোড়াও করে, নিরীহ মানুষ মেরে সরকার পরিবর্তন কখনো হবে না, জনগণও তা মেনে নেবে না।
মোমেন ছাড়াও সিলেট-১ আসনে আরও চার প্রার্থী নির্বাচন করছেন। তারা হলেন- ইসলামী ঐক্যজোটের ফয়জুল হক, বাংলাদেশ কংগ্রেসের মোহাম্মদ সোহেল আহমদ চৌধুরী, ন্যাশনাল পিপলস পার্টির ইউসুফ আহমদ ও বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের প্রার্থী আবদুল বাছিত।
মোমেন বলেন, কোনো নির্বাচনই সহজ না। নির্বাচনে কোনো প্রার্থীকেই ছোট করে দেখার অবকাশ নেই। তবে আমাদের প্রচেষ্টার কোনো ঘাটতি নেই। আমরা গণতন্ত্র ও প্রতিদ্বন্দ্বিতায় বিশ্বাসী।
তিনি বলেন, কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়াতে তৃণমূল নেতাকর্মীরা কাজ করছেন। এখন সবখানে নির্বাচনী জোয়ার উঠেছে। মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিতে যাবে। সিলেটের অধিকাংশ আসনেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয় আমরা দেখতে চাই।
বৃহস্পতিবার থেকে আনুষ্ঠানিক প্রচারণায় নামেন সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য এ কে আব্দুল মোমেন।
রোববার তিনি নগরের সুবাহনিঘাট- মেন্দিবাগ এলাকায় লিফলেট বিতরণের মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করেন।
প্রচারণার সময় সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্রসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিন