সোমবার, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল | ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পদ্মা সেতু এলাকায় রাতের আঁধারে দাউদ খান নামের ব্যক্তিকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

মোঃফারুক আহম্মেদ মোল্লা শরীয়তপুরঃ

শরীয়তপুর জাজিরা উপজেলার পদ্মা সেতু দক্ষিণ থানা এলাকায় শুক্রবার দিবাগত রাতে মেছের আলী মুন্সী কান্দি, দাউদ খান (৫০), পিতা -মৃত ইসমাইল খান, মেছের আলী মুন্সীকান্দি,শরীয়তপুরকে রাত অনুমানিক ১২ঃ১০ ঘটিকার সময় শিকদার মার্কেট হতে নিজ বাড়িতে যাওয়ার সময় বাড়ির দরজার সামনে পৌঁছালে পূর্ব শত্রুতার জের ধরে ওত পেতে থাকা অজ্ঞাতনামা ব্যক্তিবর্গ ধারালো অস্ত্র দিয়ে ভিকটিমের মুখে, মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মকভাবে কুপিয়ে হত্যা করে।পদ্মা সেতু দক্ষিণ থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে পোস্টমর্টেম এর জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করে।
উক্ত ঘটনায় ১জনকে সন্দেহজনকভাবে গ্রেফতার করা হয়েছে আটক ব্যক্তি মুজাম্মেল মাদবর(৪৫), পিতা- মৃতঃ নুর ইসলাম মাদবর, মেছের আলী মুন্সী কান্দি, পদ্মা সেতু দক্ষিণ, শরীয়তপুর। উল্লেখ্যঃ বিগত ৫ বছর পূর্বে একই এলাকার নুরুল ইসলাম মুক্তিযোদ্ধা এর হত্যা মামলার ভিকটিম এজাহার নামীয় ৩ নম্বর আসামী। পূর্ব শত্রুতা জের ধরে এই হত্যার ঘটনা ঘটতে পারে মর্মে এলাকায় গুঞ্জন শুনা যায়।
পদ্মা সেতু দক্ষিণ ধারা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শরিফুল ইসলাম বলেন, আমরা খবর শুনতে পেয়ে গঠনস্থল পরিদর্শন করেছি এবং তার ঘরের দরজাতে শংসভাবে কুপিয়ে তাকে হত্যা করা হয়েছে এই ঘটনায় সন্দেহজনকভাবে একজনকে গ্রেফতার করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিন