বুধবার, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল | ১১ই শাবান, ১৪৪৫ হিজরি | ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ১১ই শাবান, ১৪৪৫ হিজরি | ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

রোটারিয়ান পিপি রেদওয়ান আহমেদ জাকির রোটারী ডিস্ট্রিক্ট-৩২৮২ এর এসিস্ট্যান্ট গভর্নর মনোনীত

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

আল-আমিন ভূঁইয়া:

আন্তজার্তিক সেবামূলক সংগঠন রোটারি ডিস্ট্রিক-৩২৮২ বাংলাদেশের এসিস্ট্যান্ট গভর্ণর মনোনীত হয়েছেন মতলব রোটারী ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট ও মতলব বাজারের ব্যবসায়ী জাকির কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টারের স্বত্ত¡াধিকারী রোটারিয়ান রেদওয়ান আহমেদ জাকির।
আগামী ১ জুলাই থেকে তিনি এক বছরের জন্য এসিস্ট্যান্ট গভর্নর নিযুক্তের দায়িত্ব পালন করবেন।
তাঁকে এসিস্ট্যান্ট গভর্নর মনোনীত করায় রোটারি ডিস্ট্রিক-৩২৮২ বাংলাদেশের গভর্নর (২০২৪-২৫) এ.এইচ.এম ফয়সাল আহম্মদ, রোটারিয়ান পি ডি জি ড. মনজুরুলল হক চৌধুরী, রোটারীয়ান পিডিজি ড. বেলাল উদ্দিন আহম্মদ, ফাস্ট ডিস্ট্রিক সেক্রেটারী রোটারীয়ান পি.পি জালাল উদ্দিন বাবলু, পদ্মা জোনের জোনাল কো-অর্ডিনেটর পিপি রোটারিয়ান মফিজ উদ্দিন সরকার, সিওজি মেম্বার্স, ডিস্ট্রিক্ট নেতৃবৃন্দ ও সকল রোটারিয়ানদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। তিনি মহান আল্লাহ তায়লার নিকট শোকরিয়া আদায় করেন এবং তাঁর উপর অর্পিত দায়িত্ব সঠিক, সুন্দর ও সুচারুরূপে পালন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, রোটারিয়ান পিপি রেদওয়ান আহমেদ জাকির বিভিন্ন সামাজিক সংগঠনের পাশাপাশি তিনি দৈনিক চাঁদপুর কণ্ঠের মতলব ব্যুরো ইনচার্জ ও সহ-সম্পাদক (অন-লাইন), মতলব প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুর সিটির ক্লাব এডভাইজর, ইন্টার‌্যাক্ট ক্লাব অব মতলব এর ক্লাব এডভাইজর, চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশন মতলব দক্ষিণ উপজেলার সাধারণ সম্পাদক, লিটল স্কলার্স একাডেমির পরিচালক, জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি, আল আমিন ক্রীড়া চক্রের সদস্য, মতলব হাইস্কুল ও নবকলস দারুল ইসলাম জামে মসজিদের সদস্য, রিপোটার্স ইউনিটি, বাংলাদেশ সাংবাদিক ইউনিয়ন, মতলব সাংবাদিক ও জনকল্যান সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক, ফ্রেন্ডস’৯৯ সামাজিক সংগঠনের যুগ্ম সম্পাদক ও সাপ্তাহিক দিবাকণ্ঠ এবং মতলবের জনপদ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছেন।

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিন