শুক্রবার, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল | ২০শে শাবান, ১৪৪৫ হিজরি | ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২০শে শাবান, ১৪৪৫ হিজরি | ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মিললো অনুমতি, ভারতের সঙ্গে বাংলাদেশেও ‘ফাইটার’

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

বিনোদন ডেস্ক:

লাইন ধরে দেশের প্রেক্ষাগৃহে ঢুকছেন বলিউড তারকারা। শাহরুখ খান দিয়ে শুরু, পরে সালমান খান ও রণবীর কাপুর এলেন। এবার আসছেন গ্রিক গড খ্যাত হৃতিক রোশন। আগামী ২৫ জানুয়ারি দেশের সিনেমা হলে তাকে পাওয়া যাবে ‘ফাইটার’ ছবির সুবাদে।
খবরটি নিশ্চিত করলেন ঢাকার নির্মাতা ও পরিবেশক অনন্য মামুন। তার উদ্যোগেই দেশে হিন্দি ছবির আমদানি শুরু হয়েছে গেলো বছর। এবার তিনি হৃতিকের নতুন ছবিটি নিয়ে আসছেন।
মামুন বললেন, “আজ (২১ জানুয়ারি) তথ্য মন্ত্রণালয়ের অনাপত্তিপত্র পেয়েছি। ফলে ‘ফাইটার’ নিয়ে বড় কোনও প্রতিবন্ধকতা আর নেই। কেবল সেন্সর বাকি, সেটাও দ্রুত হয়ে যাবে। ২৫ জানুয়ারি ভারত ও বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে একই দিনে বাংলাদেশের দর্শকও ছবিটি দেখতে পারবেন।”
আরও একটি চমকপ্রদ তথ্য দিলেন মামুন, এত দিন হিন্দি ছবিগুলো টু-ডি ভার্সনে মুক্তি পেয়েছে। এবার ‘ফাইটার’র মাধ্যমে যুক্ত হচ্ছে থ্রি-ডি ভার্সনও। অবশ্য থ্রি-ডি ভার্সন কেবল মাল্টিপ্লেক্সগুলোতেই দেখা যাবে। কারণ, সিঙ্গেল স্ক্রিনে এই প্রযুক্তি এখনও আসেনি।
উল্লেখ্য, ‘ফাইটার’ নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে হৃতিক রোশনের সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর, করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়, আশুতোষ রানা প্রমুখ। ২৫০ কোটি রুপি বাজেটে ছবিটি প্রযোজনা করেছে ভায়াকম১৮ স্টুডিওস।
এদিকে ভারতে ছবিটি ঘিরে দর্শকের মনে বেশ আগ্রহ। অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে দেদার। রবিবার (২১ জানুয়ারি) দুপুর নাগাদ ভারতে ৬০ হাজারের বেশি টিকিট বিক্রি হয়েছে বলে জানিয়েছে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস। আগামী কয়েক দিনের মধ্যে এই সংখ্যা চমকপ্রদ আকার ধারণ করবে বলে মনে করছেন বক্স অফিস বিশ্লেষকরা।

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিন