সোমবার, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল | ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মিথ্যে নয়, সত্যি মেহজাবীন

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

বিনোদন ডেস্ক:

ছবিতে যা দেখছেন, একরত্তি মিথ্যে নয়। পুরোটা সত্যি। ছবির বড় মুখটি মেহজাবীন চৌধুরীর। তার কোলে সন্তান। মাঝে লম্বা বিরতি শেষে আবার তিনি এভাবেই হাজির হচ্ছেন।
তবে বাস্তবে নয়, চরিত্রের প্রয়োজনে এবার এই অভিনেত্রীকে দেখা যাবে মায়ের চরিত্রে। ‘অনন্যা’ নামের এই নাটকটি নির্মাণ করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। যাতে দেখা যাবে মেহজাবীন তথা অনন্যা নামের এক মা তার শিশুসন্তানকে নিয়ে নাগরিক সংগ্রামের গল্প।
সম্প্রতি ঢাকার বিভিন্ন স্থানে ‘অনন্যা’র শুটিং হয়েছে।
কাজটি প্রসঙ্গে মেহজাবীন চৌধুরী বলেন, ‘নাটকে এখন খুব একটা কাজ করছি না। দারুণ একটি গল্প ও চরিত্র পাওয়ায় অনেকদিন পর ক্যামেরার সামনে ফিরলাম। আর যেসব নির্মাতার ওপর আমার আস্থা আছে তাদেরই একজন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। দর্শকদের যদি আমাদের নতুন কাজটি ভালো লাগে তাহলে পরিশ্রম সার্থক হবে।’
এদিকে নির্মাতা রাজ বলেন, ‘এটি একটি নারীকেন্দ্রিক গল্প। সংগ্রাম করে টিকে থাকার ক্ষেত্রে মেয়েদের অনুপ্রেরণা জোগাতে পারে এই নাটক। মেহজাবীন হৃদয় দিয়ে কাজটি করেছেন বলতে পারি।’
‘অনন্যা’য় মেহজাবীনের প্রধান দুই সহশিল্পী শাশ্বত দত্ত ও ডলি জহুর। নাটকটির চিত্রনাট্য লিখেছেন জাহান সুলতানা। তার সঙ্গে মিলে এটি রচনা করেছেন জাকারিয়া নেওয়াজ। চিত্রগ্রহণে ছিলেন রাজু রাজ।
‘অনন্যা’র জন্য তৈরি হয়েছে একটি বিশেষ গানও। নাভেদ পারভেজের সুরে গানটি গেয়েছেন পল্লবী রায়।
লাক্স প্রেজেন্টস ‘অনন্যা’ আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাওয়ালা’র ইউটিউব চ্যানেলে।
সর্বশেষ আইস্ক্রিনে গত ১৬ নভেম্বর মুক্তি পেয়েছে মেহজাবীনের ওয়েব ফিল্ম ‘নীল জলের কাব্য’। শিহাব শাহীনের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন আফরান নিশো।

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিন