সোমবার, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল | ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মতলব উত্তরে কর্মরত সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

আল-আমিন ভূঁইয়া:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা একি মিত্র চাকমার সঙ্গে মতলব উত্তর উপজেলায় কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গত সোমবার (১৮ ডিসেম্বর ) দুপুরে উপজেলা কনফারেন্স কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন , মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক বোরহান উদ্দিন ডালিম , মতলব উত্তর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মাই টিভির মতলব প্রতিনি মোঃ দ্বীন ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক কবি নূর মোহাম্মদ খান, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি, দৈনিক আওয়ার বাংলাদেশ পত্রিকার মতলব প্রতিনিধি ও ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম গোলাম নবী খোকন, সাধারণ সম্পাদক ও জনপদ সংবাদ এর সম্পাদক এমএম সাইফুল ইসলাম, কার্যনির্বাহী কমিটির সদস্য আল- আমিন পারভেজ,
এ সময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর প্রেসক্লাবের সহ সভাপতি জহিরুল হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টিভির মতলব প্রতিনিধি সুমন আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ কামরুল হাসান রাব্বি, সদস্য তাইজুল ইসলাম সাগর, রেদোয়ান খান রাজন,
মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি ও কবি মাহফুজুর রহমান সৌরভ,সহ সভাপতি সালাউদ্দিন , যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল প্রধান, সাংগঠনিক সম্পাদক ওয়াজকুরুনি মুকুল, দপ্তর সম্পাদক শাহাদাত, ক্রিয়া বিষয়ক সম্পাদক সোহেল রানা, সদস্য নাজমুল হোসেন, মোশাররফ হোসেন।
এ সময় নবাগত উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমা বলেছেন, সাংবাদিকরা জাতির চতুর্থ স্তম্ভ ও দেশপ্রেমিক। দেশের সর্বস্তরের ভালো মন্দ আপনারাই তুলে ধরেন। আপনাদের সাথে নিয়েই আমি কাজ করতে চাই।
তিনি আরো বলেন, আমি এখানে নতুন, পরিবেশটাও একদম নতুন। আমার কর্মকাণ্ডে কোনো ভুল-ত্রুটি হলে আপনারা গঠনমূলক সমালোচনা করে আমাকে সংশোধনের সুযোগ দিবেন। আপনারা চেষ্টা করবেন সমাজের উন্নয়নমূলক কাজগুলো বেশি বেশি প্রচার করতে। যাতে করে এটা দেখে আরো বেশি মানুষ কাজ করতে এগিয়ে আসে।
তিনি আরো বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশের উন্নয়নে অংশ নিন। মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করে সমাজে বিভ্রান্ত ছড়াবেন না। দেশের উন্নয়নে আমরা এক সাথে কাজ করতে চাই। তিনি আর ও বলেন মতলব উত্তর উপজেলায় মেঘনা ধনাগোদা সেচ প্রকল্প বেড়ীবাঁধের অবৈধ স্থাপনা, পানি নিষ্কাশন ব্যবস্থা, সেচ ব্যবস্থা যাতে বাধা গ্রস্ত না হয় সে বিষয় গুলির ব্যবস্থা গ্রহণ করবো। সকল উন্নয়ন মুলক কাজ গুলি সুচারু ভাবে তদারকি করে এর সুফল বয়ে আনার চেষ্টা করবো।
মতবিনিময়কালে নবাগত নির্বাহী অফিসার একি মিত্র চাকমা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনসহ সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন।

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিন