শুক্রবার, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল | ২০শে শাবান, ১৪৪৫ হিজরি | ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২০শে শাবান, ১৪৪৫ হিজরি | ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বিচ্ছেদ হলেও কত টাকার সম্পত্তি থাকছে ঐশ্বরিয়ার ঝুলিতে?

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

বিনোদন ডেস্ক:

বলিউডের তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের বিয়ের পর বহুবার তাদের সংসার ভাঙার গুঞ্জন শোনা গেছে। সম্প্রতি এই জল্পনা আরও প্রকট আকার ধারণ করেছে। এরই মধ্যে বচ্চন বাড়ি ছেড়ে মেয়েকে নিয়ে মায়ের কাছে এসে থাকছেন ঐশ্বরিয়া, এমনটাই শোনা যাচ্ছে। তাছাড়া অভিষেক ও ঐশ্বরিয়া তাদের বিয়ের আংটির হাত থেকে খুলে ফেলেছেন।
ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুসারে, উভয়ের সম্পর্ক নিয়ে দোটানা থাকলেও সন্তানের মুখের দিকে তাকিয়ে অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন নিজেদের সমস্যার কথা সামনে আনতে চাইছেন না। তবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে থাকেন যদি, তবে বচ্চন পরিবারের বিশাল সম্পত্তি, আভিজাত্য ছেড়ে যেতে হবে তাকে। তাই এখন অনেক ভক্তের কৌতুহল, ঐশ্বরিয়ার সম্পত্তি কেমন বা কতটা রয়েছে? স্বামী ও শ্বশুড়বাড়ির পরিচয় ছাড়াও, সাবেক এই বিশ্বসুন্দরীর সম্পত্তি ও অর্থবিত্তের পরিমান কেমন? যদি বচ্চন পরিবারের টাকা তিনি না নেন, সেক্ষেত্রে কত কোটির সম্পত্তি থাকবে ঐশ্বরিয়ার কাছে?
২০২৩ সালের টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ঐশ্বরিয়া বর্তমানে ৭৭৬ কোটি রুপির মালিক। নিজের দীর্ঘ ক্যারিয়ারে ৫০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন ঐশ্বরিয়া। এছাড়াও মডেলিং, বিজ্ঞাপন, বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের অ্যাম্বাসাডর হয়েও প্রচুর টাকা আয় করেছেন অভিনেত্রী। যুক্ত রয়েছেন বিভিন্ন সংস্থার সঙ্গে। মাঝে মধ্যে বেশ কিছু ইভেন্টেও উপস্থিত হতে দেখা যায় তাকে। সেখান থেকেও আয় হয় তাঁর।
সিনেমাপ্রতি ১০-১২ কোটি রুপিও নিয়ে থাকেন ঐশ্বরিয়া। বিজ্ঞাপনের জন্য ৫-৬ কোটি পর্যন্ত চার্জ করেন তিনি। এছাড়াও দুবাইয়ে ঐশ্বরিয়া অভিষেক জুটির ১৬ কোটি রুপির বাড়ি ও বান্দ্রায় ২০ কোটি রুপির অ্যাপার্টমেন্ট রয়েছে যেগুলোর অংশীদার তিনি। এছাড়াও রোলস রয়েলস, মার্সিটিজ, অডির মতো একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে অভিনেত্রীর যেগুলোর মুল্য অনেক। তাই বচ্চন পরিবারের সম্পত্তি যদি তিনি নাও পান, তবে বেশ মোটা টাকাই রয়েছে তাঁর ঝুলিতে। যা অস্বীকার করার কোনও উপায় নেই।
এদিকে, এও চাউর হয়েছেয় ঐশ্বরিয়া তার শশুর বাড়ি ছেড়ে চলে গেলেও মেয়ে আরাধ্যার মুখ চেয়েই নাকি আইনত আলাদা হওয়ার সিদ্ধান্ত নিচ্ছেন না অভিষেক-ঐশ্বরিয়া। টাইমস নাউ-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, বিচ্ছেদের গুজবের মধ্যেই ঐশ্বরিয়া রাই, বচ্চন বাড়ি ছেড়ে চলে গেছেন। তবে সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে অভিষেক-ঐশ্বরিয়ার বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা নেই। যদিও এ নিয়ে এখনো কেউই মুখ খুলেননি।

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিন