বুধবার, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল | ১১ই শাবান, ১৪৪৫ হিজরি | ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ১১ই শাবান, ১৪৪৫ হিজরি | ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বলিউড অভিষেকের আগমুহূর্তে জয়ার সুখবর

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

বিনোদন ডেস্ক:

মাঝে কেবল একটি দিন বাকি। এরপরই মুক্তি পাচ্ছে জয়া আহসানের প্রথম বলিউড ছবি ‘কড়ক সিং’। যেটি নির্মাণ করেছেন বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। ছবিতে বলিউডের তুখোড় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে কাজ করেছেন ঢাকার মেয়ে জয়া। মুক্তির প্রাক্কালে স্বাভাবিকভাবেই কৌতূহলে কাটছে অভিনেত্রীর সময়।
তবে এর মধ্যেই মিলল নতুন সুখবরের আভাস। ফের অনিরুদ্ধ রায় চৌধুরীর নির্মাণে কাজ করতে চলেছেন জয়া আহসান। নির্মাতার নতুন বাংলা ছবিতে দেখা যেতে পারে দুই বাংলার দেবীকে। এমনটা নির্মাতা নিজেই জানালেন স্পষ্ট ভাষায়।
প্রসঙ্গে প্রবেশের আগে নির্মাতার প্রাথমিক পরিচয়টা দেওয়া জরুরি। কলকাতার নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী। ২০০৬ সাল থেকে টলিউডে ছবি বানাচ্ছেন। ‘অন্তহীন’, ‘বুনো হাঁস’র মতো বাংলা ছবিতে মুগ্ধ করেছেন। আর বলিউডে তার খ্যাতি ‘পিঙ্ক’ দিয়ে। এছাড়া চলতি বছর ‘লস্ট’ নামের একটি ছবি বানিয়েও তাক লাগিয়েছেন। ৭ ডিসেম্বর আসছে ‘কড়ক সিং’; ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে।
এই সূত্র ধরেই নির্মাতার কাছে কলকাতার গণমাধ্যম আনন্দবাজার জানতে চায়, বাংলায় কি আর ছবি করবেন না? জবাবে অনিরুদ্ধ জানান, তার আগামী দুটি ছবিই হতে যাচ্ছে বাংলায়। এর মধ্যে প্রথমেই হাত দিচ্ছেন ‘ডিয়ার মা’ নামের একটি প্রজেক্টে। যেটা নতুন বছরের ফেব্রুয়ারি-মার্চেই ফ্লোরে গড়াবে।


ছবিটি নিয়ে অনিরুদ্ধ বলেছেন, ‘এটা অন্য ধরনের সম্পর্কের গল্প। আমার সঙ্গে শাক্যজিৎ ভট্টাচার্য চিত্রনাট্য লিখেছেন। এর বেশি এখনই কিছু বলতে চাইছি না। আর আমার ইচ্ছে শাশ্বত চ্যাটার্জি ও জয়া আহসানকে নিয়ে ছবিটা করার। ওদের সঙ্গে কথাও হয়েছে। তবে এখনও চূড়ান্ত হয়নি।’
জয়া ও অনিরুদ্ধ দুজনেই পরষ্পরকে ভীষণ বিশ্বাস করেন। ফলে এটুকু আঁচ করাই যায়, শিডিউল জটিলতা না থাকলে ‘ডিয়ার মা’ ছবিতে কাজ করবেন জয়া। যদিও বিষয়টি নিয়ে আপাতত নীরবতার আশ্রয় নিয়ে আছেন তিনি।
এদিকে নির্মাতা অনিরুদ্ধ জানালেন, সব কিছু ঠিক থাকলে ছবিতে শাশ্বত ও জয়াকে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। এছাড়া গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে থাকবেন দু’জন শিশুশিল্পী। সেসব কাস্টিংয়ের প্রক্রিয়া এখনও চলমান।
প্রসঙ্গত, মুক্তির দ্বারপ্রান্তে থাকা ‘কড়ক সিং’ ছবিতে জয়া-পঙ্কজ ছাড়াও আছেন সানজানা সাঙ্ঘি, পার্বতী থিরুবথু প্রমুখ। কিছু দিন আগে ভারতের গোয়ায় ‘ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়া’য় এর প্রিমিয়ার হয়েছিল।

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিন