সোমবার, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল | ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ফের রিমেক নিয়ে মাঠে নামছেন আমির খান!

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

বিনোদন ডেস্ক:

শেষ ২০২২ সালে পর্দায় দেখা গিয়েছিল আমির খানকে। ‘লাল সিং চাড্ডা’ নামের ছবিটি দিয়ে অবশ্য বক্স অফিসের সাফল্য কিংবা প্রশংসা, কিছুই কুড়াতে পারেননি মিস্টার পারফেকশনিস্ট। এটি ছিল হলিউডের ১৯৯৪ সালের অস্কারজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’র রিমেক।
দুই বছরের বিরতি কিংবা প্রস্তুতি সেরে ফের মাঠে নামছেন আমির। তবে ফের রিমেক নিয়েই হাজির হচ্ছেন অভিনেতা। তার নতুন ছবির নাম ‘সিতারে জামিন পার’। এটা গেলো বছরের অক্টোবরেই জানা গিয়েছিল। তবে এবার জানা গেলো, ছবিটি ২০১৮ সালের স্প্যানিশ সিনেমা ‘চ্যাম্পিয়নস’র রিমেক।
পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী, পুরোদমে চলছে ছবিটির প্রস্তুতি পর্ব। ইতোমধ্যে ছবির প্রধান নারী চরিত্রের জন্য জেনেলিয়া ডি’সুজাকে নেওয়া হয়েছে। ছবিটির পরিচালনায় থাকছেন আর এস প্রসন্ন। যিনি এর আগে ‘শুভ মঙ্গল সাবধান’র মতো সফল ছবি বানিয়েছেন।
একটি ঘনিষ্ঠ সূত্রের ভাষ্য, ‘গত কয়েক মাস ধরেই এই ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন আমির। আগামী ২ ফেব্রুয়ারি শুরু হবে শুটিং। একটানা চলবে চিত্রায়ন। ৭০ থেকে ৮০ দিনের শিডিউল ঠিক করেছেন তারা। এটি আমির খানের দ্রুততম সিনেমা হতে যাচ্ছে।’
এদিকে প্রযোজক হিসেবেও আমির খান কাজ চালিয়ে যাচ্ছেন। তার প্রযোজিত নতুন ছবি ‘লাপাতা লেডিস’ মুক্তি পাবে আগামী ১ মার্চ। এছাড়া অভিনেতা সানি দেওলকে নিয়ে বানাচ্ছেন ‘লাহোর: ১৯৪৭’ নামের আরেকটি ছবি। যেটার পরিচালনায় রাজকুমার সান্তোশি। এই ছবির শুটিংও ফেব্রুয়ারিতে শুরু হবে।
আমির ইতোপূর্বে জানিয়েছেন, তার ‘সিতারে জামিন পার’ ছবিটি ২০২৪ সালের বড়দিন উপলক্ষে মুক্তি পাবে।

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিন