সোমবার, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল | ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পেনাল্টি না দেওয়ায় ‘অফিসের লোকটির’ সমালোচনায় ক্লপ

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

ক্রীড়া ডেস্ক:

অ্যানফিল্ডে আর্সেনালের বিপক্ষে লিভারপুল ১-১ গোলে ড্র করার পর ভিএআর অফিসিয়াল ডেভিড কুটের সমালোচনা করলেন ইয়ুর্গেন ক্লপ। তিনি বলেছেন, প্রথমার্ধে মার্টিন ওডেগার্ডের হ্যান্ডবল হওয়ার পরও ‘অফিসের লোকটির’ উচিত ছিল পেনাল্টি দেওয়া।
এই ড্রয়ে ক্রিসমাসের আগে আর্সেনাল প্রিমিয়ার লিগের শীর্ষস্থান দখল করেছে। গ্যাব্রিয়েলের চতু্র্থ মিনিটের গোলে তারা এগিয়ে গেলেও মোহাম্মদ সালাহ সমতা ফেরান। গানারদের চেয়ে এক পয়েন্ট পেছনে থেকে দ্বিতীয় স্থানে লিভারপুল।
কিন্তু লিভারপুল কোচ ক্লপের দাবি, ১৯তম মিনিটে তারা পেনাল্টি পেতো। সালাহর একটি শট বক্সের মধ্যে হাত দিয়ে ঠেকান ওডেগার্ড। রেফারি ক্রিস কাভানাঘ খেলা চালিয়ে যান। ভিএআর অফিসিয়াল ওই মুহূর্ত যাচাই করার প্রয়োজন মনে করেননি। কুটের মতে, পড়ে যাওয়ার মুহূর্তে ওডেগার্ডের হাতে বল লেগেছিল।
ক্লপ বলেছেন, ‘হ্যাঁ, আমি এটা দেখেছি। আমি অবশ্যই চাইবো কেউ এসে আমার কাছে ব্যাখ্যা করুক কেন এটা হ্যান্ডবল ছিল না। কিন্তু আমি জানি না কীভাবে?’ তিনি আরও যোগ করেন, ‘আমি বলছি না যে রেফারি এটা দেখেছে কারণ আমি জানি না ওই সময় তিনি কোথায় ছিলেন। কিন্তু কীভাবে অফিসের একজন লোক সেটা দেখেও মনে করলো না যে সম্ভবত রেফারিকে আরেকবার বিষয়টি দেখা উচিত?’

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিন