শুক্রবার, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল | ২০শে শাবান, ১৪৪৫ হিজরি | ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২০শে শাবান, ১৪৪৫ হিজরি | ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জাহাঙ্গীর আলমের কোনো কথা আমি বিবেচনায় নেই না: মোজাম্মেল হক

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

মোঃ বাবুল আক্তার:

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের কোনো কথা আমি বিবেচনায় নেই না। তার কথা বিবেচনা করার মতো লোক তিনি এখনো হননি, যখন হবেন তখন বিবেচনা করবো।
রোববার (২৪ ডিসেম্বর) সকালে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় এক মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব বলেন তিনি।
আওয়ামী লীগের দলীয় পদধারী লোক নির্বাচনে নৌকার বিপক্ষে যদি কাজ করে সেক্ষেত্রে আপনাদের কি করণীয় এমন প্রশ্নে মোজাম্মেল হক বলেন, তাদের বিষয়ে দল সিদ্ধান্ত নিবে, এখানে আমার একক কোনো মত নেই। দল যে সিদ্ধান্ত নিবে আমি সেটার পক্ষে। তবে যারা প্রার্থী হয়েছে তাদের অভিনন্দন জানাই, ধন্যবাদ জানাই৷ তবে অনেকে যে ভাষায় কুৎসা রটনা করছে তা দুঃখজনক। যারা কথা বলছে যদি জবাব দেওয়ার মতো পর্যায় যায় তখন জবাব দিবো।
তিনি আরও বলেন, আপনারা জানেন একসময় কালিয়াকৈরে সন্ত্রাসী কর্মকাণ্ড ও রাজনৈতিকভাবে অরাজকতা ছিলো। আমি চেষ্টা করেছি যেন এখানে শান্ত পরিবেশ থাকে। দলবল নির্বিশেষে সবাই স্বাভাবিক জীবনযাপন করতে পারে। কালিয়াকৈরে যেনো রাজনৈতিক প্রতিহিংসামূলক কর্মকাণ্ড না হয় সেটি খেয়াল রেখেছি। এটা দেশবাসী ও এ অঞ্চলের মানুষ নির্বাচনে মূল্যায়ন করবে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি আগামী ৭ জানুয়ারি এ এলাকার মানুষ ভোট দিয়ে সকল প্রশ্নের জবাব দিবে।
তিনি আরও বলেন, আমার বিশ্বাস জনগণ ব্যালটের মাধ্যমে সকল ষড়যন্ত্র, মিথ্যাচারের দাঁতভাঙা জবাব দিবে এবং তাদের শোচনীয় পরাজয় হবে।

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিন