সোমবার, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল | ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

গভীর রাতে পৌর আ.লীগ নেতার বাড়িতে হামলা ও গুলি

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

মোঃ কামাল পারভেজ :

গাজীপুরের শ্রীপুরে গভীর রাতে পৌর আওয়ামী লীগ নেতার বাড়িতে মুখোশ পরা দুর্বত্তরা মোটরসাইকেল মহড়া দিয়ে হামলা, পেট্রল ছিটিয়ে আগুন ও কয়েক রাউন্ড গুলি ছোড়ার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করেছে।
গত সোমবার দিবাগত রাত ৩টার দিকে শ্রীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ভাংনাহাটি গ্রামে পৌর আওয়ামী লীগ নেতা নূরে আলম মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ্ জামান বিষয়টি নিশ্চিত করেন।
মোঃনূরে আলম মোল্লা শ্রীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ভাংনাহাটি গ্রামের মৃত তফিল উদ্দিনের ছেলে। তিনি বর্তমান শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
নূরে আলম মোল্লা বলেন, গতকাল সোমবার দিবাগত রাত ১২টা ১৩ মিনিটের সময় গ্রামীণ ফোনের একটি নম্বর থেকে আমার মোবাইল ফোনে কল আসে। রিসিভ করতেই আক্তার খান পরিচয় দিয়ে আমার বাড়িতে আসতে চায়। তাকে সকালে আসতে বলি। এরপর ওই ব্যক্তি আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে মেরে ফেলার হুমকি দেয়। এ সময় একই ফোনে অপর এক ব্যক্তি হাছান খন্দকার পরিচয় দিয়ে গালি দেয় এবং আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে ফোন কেটে দেয়। একই নম্বর থেকে রাত ১২টা ৩০ মিনিটে পুনরায় ফোন করে। এ সময় আমি সেই ব্যক্তিকে বলি, আমি বাড়ির বাইরে আছি। এরপর ফোন কেটে দেয়।
তিনি আরও বলেন, রাত আনুমানিক ৩টার দিকে দুটি মোটরসাইকেলে পাঁচজন আসে। আমার বাসার মূল ফটকে একটি গুলি করে। গুলির শব্দ শুনে ঘর থেকে বের হতে চাইলে আরও দুটি গুলি করে। আমি অন্য গেট দিয়ে বের হতে চাইলে সন্ত্রাসীরা ওই গেটে ছয়টি গুলি করে। এ সময় পেট্রুল ছিটিয়ে বাড়ির বারান্দায় আগুন ধরিয়ে দেয়। গুলিতে আমার বাসার একটি কাচের দরজা ও বারান্দার গ্রিল ছিদ্র হয়ে যায়। একাধিক গুলি ঘরের দেয়ালে লেগে ক্ষত হয়। আগুনে বারান্দায় থাকা চেয়ার-টেবিল ও কিছু পোষা পাখি পুড়ে যায়। গুলির শব্দশুনে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করলে রাত ৪টার দিকে শ্রীপুর থানার উপপরিদর্শক আবু রায়হান ঘটনাস্থলে এসে ছয়টি গুলির খোসা উদ্ধার করেন।
নূরে আলম মোল্লার ছেলে আবির হাসান বলেন, গুলির শব্দ শুনে আব্বু বের হতে চাইলে আব্বুকে লক্ষ্য করে গুলি করে সন্ত্রাসীরা। এরপর আমরা আব্বুকে জাপটে ধরে রাখি। সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায় বেশ কয়েকজন মুখোশধারী দুর্বৃত্তরা একে একে ৯ রাউন্ড গুলি ছোড়ে। এ সময় একজন পেট্রল ছিটিয়ে আগুন জ্বালিয়ে দেয়। আগুনে আমাদের বাসার আসবাবপত্র ও সহ পোষা পাখি পুড়ে ছাই হয়ে গেছে।
শ্রীপুর থানার ওসি মোহাম্মদ শাহ্ জামান বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখান থেকে গুলির খোসা আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিন