সোমবার, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল | ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি | ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

অ্যাতলেতিকোর বিপক্ষে কেন এমন উদযাপন করেছিলেন ফেলিক্স

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

স্পোর্টস ডেস্ক:

২৪ বছর বয়সী জোয়াও ফেলিক্সকে ২০১৯ সালে রেকর্ড গড়ে চুক্তি করেছিল অ্যাতলেতিকো মাদ্রিদ। কিন্তু এই ফরোয়ার্ড তার পর থেকে ডিয়েগো সিমিওনের ম্যানেজমেন্ট ও দলটির খেলার কৌশলের সঙ্গে খাপ খাওয়াতে পারছিলেন না। এখন তো ধারে খেলছেন বার্সেলোনায়। সেই দলটির হয়ে নিজের পেরেন্ট ক্লাবটির বিপক্ষেই গোল করে বার্সাকে জিতিয়েছেন ১-০ গোলে। অসাধারণ গোলটির পর সেটি অবশ্য উদযাপনও করেছেন ইঙ্গিতপূর্ণভাবে। বিজ্ঞাপন বোর্ডের ওপর দাঁড়িয়ে দু হাত ছড়িয়ে ভিন্ন কিছুর বার্তা দিতে চেয়েছেন অ্যাতলেতিকোর ক্লাব সমর্থকদের লক্ষ্য করে।
ফেলিক্সকে তাঁতিয়ে দিয়েছিলেন তার অ্যাতলেতিকোর ক্লাব সতীর্থরাই। বার্সার বিপক্ষে খেলার আগে ফেলিক্সের সমালোচনা করেছিলেন তারা। তখন বার্সা কোচ জাভি তাকে আহ্বান জানিয়েছিলেন, এসব সমালোচনাকে অনুপ্রেরণা হিসেবে নিক ফেলিক্স। মাঠে সেটার প্রমাণও করে দেখান তিনি। ২৮ মিনিটে এই পর্তুগিজ ফরোয়ার্ডের একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছেড়েছে গতবারের লা লিগা চ্যাম্পিয়নরা। তাতে অ্যাতলেতিকোকে সরিয়ে বার্সা তৃতীয়স্থান দখলে নিয়েছে। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদ ও দুইয়ে থাকা জিরোনার চেয়ে পয়েন্ট ব্যবধান দাঁড়িয়েছে চারে।
ফলে সব সমালোচনা আর তিক্ততার জবাব ইঙ্গিতপূর্ণ উদযাপনে দিয়েছেন ফেলিক্স। তখন অবশ্য সিমিওনের মুখভঙ্গিও স্বস্তিকর ছিল না। তবে এমন উদযাপনের ব্যাখ্যায় ফেলিক্স বলেছেন, ‘যা হয়েছে পুরোপুরি স্বতঃস্ফূর্ত… হিট অব দ্য গেমে। এবং এই গ্রীষ্মে যেভাবে ছিলাম, এটা ছিল স্বস্তির।’

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিন