শুক্রবার, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল | ২০শে শাবান, ১৪৪৫ হিজরি | ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২০শে শাবান, ১৪৪৫ হিজরি | ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

অমিতাভ-শাহরুখ নন, কলকাতার দমদমে নামলেন সালমান

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

বিনোদন ডেস্ক:

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব উচ্চারণ করতেই অবধারিত দুটি নাম চলে আসে, অমিতাভ বচ্চন আর শাহরুখ খান। বলিউডের এই দুই নেতা ছাড়া উৎসবের উদ্বোধন যেন মিছে! সেই সত্যিকে এবার মিথ্যে প্রমাণ করে উদ্বোধনের দিন (৫ ডিসেম্বর) ভোরে কলকাতার দমদম বিমানবন্দরে পা রাখলেন সালমান খান!
মঙ্গলবার (৫ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। সেখানেই যোগ দিতে শহরে পা রাখলেন বলিউড ভাইজান। এদিন বিকেলে নেতাজি ইনডোর স্টেডিয়ামে উৎসব উদ্বোধনীতে যোগ দেবেন তিনি। নিশ্চিত করেছে আয়োজক কর্তৃপক্ষ।
২৯তম এই উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে সালমানের যোগ দেয়ার বিষয়টি নিশ্চিত হলেও অমিতাভ বা শাহরুখের কোনও তথ্য জানা যায়নি। ধারণা করা হচ্ছে, দুজনেই এবার অনুপস্থিত থাকছেন, বিনিময়ে এসেছেন সালমান।
মঙ্গলবার সকাল ৬টা ৪৫ মিনিট নাগাদ কলকাতা বিমানবন্দরে পা রাখেন সালমান। ফুল হাতা কালো টি-শার্ট ও নীল ট্রাউজার পরে হাজির হন তিনি। সকাল সকাল প্রিয় অভিনেতাকে দেখতে বিমানবন্দরে ভিড় জমান কলকাতার ভক্তরা। বন্দর থেকে বেরুতেই উষ্ণ অভ্যর্থনা জানানো হয়ে বলিউড সুপারস্টারকে। অভিনেতার পাশে এ সময় দেখা গেলো কলকাতার গায়ক ও নেতা বাবুল সুপ্রিয়কে।
এদিকে উৎসবের মূল ভেন্যু নেতাজি ইনডোর স্টেডিয়াম নিরাপত্তার জালে মুড়ে ফেলা হয়েছে। সালমান খান ছাড়াও এই উৎসবের সূচনা-অনুষ্ঠানে বলিউড ও টলিউডের আরও তারকা যোগ দেবেন। আতিথেয়তার দায়িত্বে রয়েছেন টলিউড নায়ক প্রসেনজিৎ।
জানা গেছে, অমিতাভ-শাহরুখ না এলেও এবার সালমানের পাশে দেখা যাবে অনিল কাপুর, কমল হাসান, সোনাক্ষী সিনহা, শত্রুঘ্ন সিনহা, মহেশ ভাটসহ বহু বলিউড তারকাদের। সঙ্গে টলিউড তারকারা তো থাকছেনই।
মজার তথ্য, উদ্বোধনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা ও সুর করা ‘এই পৃথিবী একটাই দেশ’ শিরোনামের গানটির সঙ্গে নৃত্য পরিবেশনা করবেন ডোনা গাঙ্গুলী এবং তার ছাত্রছাত্রীরা। গানটি গেয়েছেন পলক মুচ্ছাল।
আর উৎসবের উদ্বোধনী ছবি হিসেবে দেখানো হবে উত্তমকুমার, তনুজা ও তরুণ কুমার অভিনীত ‘দেওয়া নেওয়া’।

Facebook
LinkedIn
Twitter
WhatsApp
Telegram
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিন